beta version
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ নভেম্বর ২০১৫
cs-0135

বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ নিষ্পত্তি

সেবা প্রদান পদ্ধতি (সংক্ষেপে)

কোথাও বিদ্যুৎ বিভ্রাট হলে জনগণ সরাসরি পল্লী বিদ্যুৎ সমিতির অফিসে অভিযোগ দাখিল করে থাকেন। আবেদনপ্রাপ্তির পর তা লাইন ক্রুকে মালামাল ও যানবাহনসহ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাইন মেরামতের দায়িত্ব প্রদান করা হয়। লাইন ক্রু ঘটনাস্থলে গিয়ে সার্বিক পরিস্থিতি অনুযায়ী বিদ্যুৎ বিভ্রাটের বিষয়টি সমাধান করেন এবং গ্রাহককে অবহিত করেন।

বিস্তারিত
সেবা প্রাপ্তির সময় (সাধারণত)
সর্বোচ্চ ২৪ ঘন্টা
২-২৪ ঘণ্টা
প্রয়োজনীয় ফি
সমিতির নিয়মানুযায়ী প্রয়োজনীয় ফি
বিনামূল্যে তবে, প্রযোজ্য ক্ষেত্রে সমিতির নিয়মানুযায়ী প্রয়োজনীয় ফি/আনুষঙ্গিক খরচ দিতে হবে
সেবা প্রাপ্তির স্থান
সমিতির অভিযোগ কেন্দ্র
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা/কর্মচারী
১. এজিএম (ওএন্ডএম) ২. জুনিয়র ইঞ্জি: ৩. লাইনম্যান
প্রয়োজনীয় কাগজপত্র

প্রযোজ্য ক্ষেত্রে সমিতির চাহিদা মোতাবেক কাগজপত্র জমা দিতে হবে

সেবা প্রাপ্তির শর্তাবলি

মোবাইল ফোন/লিখিতভাবে গ্রাহকের নাম-ঠিকানা এবং বিদ্যুৎ বিভ্রাটের অবস্থান সম্পর্কে সুনির্দিষ্ট অভিযোগ করতে হবে

সংশ্লিষ্ট আইন ও বিধি

পবিস নির্দেশিকা ২০০/৩০০ সিরিজ

সেবা প্রদানে ব্যর্থ হলে প্রতিকারকারী কর্মকর্তা
পবিস সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজার