beta version
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ নভেম্বর ২০১৫
cs-0321

সরকারের নীতিমালার ওপর জনমত ও প্রতিক্রিয়া গ্রহণ এবং প্রতিবে...

সেবা প্রদান পদ্ধতি (সংক্ষেপে)

সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের ওপর সাধারণ মানুষের প্রতিক্রিয়া সংগ্রহ করা হয়ে থাকে। পরবর্তীতে সরকারের নীতিমালার ওপর জনমত ও প্রতিক্রিয়া প্রতিবেদন প্রস্তুত করে ডাক/ই-মেইল-যোগে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ করা হয়ে থাকে।

বিস্তারিত
সেবা প্রাপ্তির সময় (সাধারণত)
১ দিন
১ দিন
প্রয়োজনীয় ফি
বিনামূল্যে
বিনামূল্যে
সেবা প্রাপ্তির স্থান
জেলা তথ্য অফিসারের কার্যালয় ও উপজেলা সহকারী তথ্য অফিসারের কার্যালয়
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা/কর্মচারী
উপ-পরিচালক/সিনিয়র তথ্য অফিসার/জেলা তথ্য অফিসার/সহকারী তথ্য অফিসার/ ঘোষক/অফিস সহকারী
প্রয়োজনীয় কাগজপত্র

দাপ্তরিক নির্দেশনা

সেবা প্রাপ্তির শর্তাবলি

নিয়মিত কর্মসূচি

সংশ্লিষ্ট আইন ও বিধি

Allocation of Business Among the Different Ministries and Divisions (Schedule of the Rules of Business, 1996)

সেবা প্রদানে ব্যর্থ হলে প্রতিকারকারী কর্মকর্তা
মহাপরিচালক, গণযোগাযোগ অধিদপ্তর