beta version
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ নভেম্বর ২০১৫
cs-0261

বিভিন্ন সরকারি দপ্তর ও আবাসিক ভবনসমূহের দৈনন্দিন মেরামত ও ...

সেবা প্রদান পদ্ধতি (সংক্ষেপে)

উপ-বিভাগীয় প্রকৌশলী অথবা নির্বাহী প্রকৌশলীর নিকট আবেদন দাখিল করতে হয়। অতঃপর সংশ্লিষ্ট অফিসের সহকারী প্রকৌশলী/উপ-সহকারী প্রকৌশলী নির্দেশিত হয়ে যাচাই-বাছাই/ সরজমিনে পরিদর্শন করে প্রতিবেদন প্রদান করেন। মেরামত করার উপযুক্ত হলে মালামাল সংগ্রহ করে মেরামত ও রক্ষণাবেক্ষণ করা হয়। কাজ শেষে প্রতিবেদন দাখিল করা হয়।

বিস্তারিত
সেবা প্রাপ্তির সময় (সাধারণত)
১-৭ দিন
১-৭ দিন
প্রয়োজনীয় ফি
বিনামূল্যে
বিনামূল্যে
সেবা প্রাপ্তির স্থান
১. উপ-বিভাগীয় প্রকৌশলীর কার্যালয় ২. নির্বাহী প্রকৌশলীর কার্যালয়
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা/কর্মচারী
১. উপ-বিভাগীয় প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল/ই/এম) ২. নির্বাহী প্রকৌশলী
প্রয়োজনীয় কাগজপত্র

আবেদনপত্র

সেবা প্রাপ্তির শর্তাবলি

গণপূর্ত অধিদপ্তরের আওতাধীন ভবন

সংশ্লিষ্ট আইন ও বিধি
  • একাউন্টস কোড
  • ডিপার্টমেন্টাল কোড
  • বুক অব স্পেসিফিকেশন
  • সরকারি ক্রয় আইন, ২০০৬
  • সরকারি ক্রয় বিধিমালা, ২০০৮
সেবা প্রদানে ব্যর্থ হলে প্রতিকারকারী কর্মকর্তা
১. উপ-বিভাগীয় প্রকৌশলীর ক্ষেত্রে নির্বাহী প্রকৌশলী ২. নির্বাহী প্রকৌশলীর ক্ষেত্রে তত্ত্বাবধায়ক প্রকৌশলী