beta version
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ নভেম্বর ২০১৫
cs-0176

সরকারি আবাসিক ভবনে বসবাসকারীদের নিকট থেকে বাসা গ্রহণ ও প্র...

সেবা প্রদান পদ্ধতি (সংক্ষেপে)

সরকারি বাসায় বসবাসকারী কোনো কর্মকর্তা/কর্মচারী বাসা ছাড়তে চাইলে সংশ্লিষ্ট উপ-বিভাগীয় প্রকৌশলী অথবা নির্বাহী প্রকৌশলীর নিকট লিখিতভাবে অবহিত করেন। উপ-বিভাগীয় প্রকৌশলী/নির্বাহী প্রকৌশলীর নির্দেশে সংশ্লিষ্ট উপ-সহকারী প্রকৌশলী বাসাতে গিয়ে ইনভেন্টরি করে প্রতিবেদন দাখিল করেন। সব ঠিক থাকলে নির্বাহী প্রকৌশলী/উপ-বিভাগীয় প্রকৌশলী বাসা ছাড়ার জন্য ছাড়পত্র প্... বিস্তারিত

সেবা প্রাপ্তির সময় (সাধারণত)
১-৪ দিন
১-৪ দিন
প্রয়োজনীয় ফি
বিনামূল্যে
বিনামূল্যে
সেবা প্রাপ্তির স্থান
১. উপ-বিভাগীয় প্রকৌশলীর কার্যালয় ২. নির্বাহী প্রকৌশলীর কার্যালয়
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা/কর্মচারী
১. সহকারী প্রকৌশলী ২. উপ-বিভাগীয় প্রকৌশলী ৩. নির্বাহী প্রকৌশলী
প্রয়োজনীয় কাগজপত্র

    সরকারি সেবা খাতসমূহের হালনাগাদ বিল
    যথাযথভাবে পূরণকৃত হস্তান্তর/ গ্রহণের ফরম
    আবাসন পরিদপ্তর/ বাসা বরাদ্দ কমিটির নির্দেশনা পত্র

 

সেবা প্রাপ্তির শর্তাবলি

১. লিখিত আবেদন পত্র
২. হালনাগাদ ইউটিলিটি বিল পরিশোধের কাগজপত্র

 

সংশ্লিষ্ট আইন ও বিধি
  • ডিপার্টমেন্টাল কোড
  • বাংলাদেশ সার্ভিস রুলস
সেবা প্রদানে ব্যর্থ হলে প্রতিকারকারী কর্মকর্তা
১. উপ-বিভাগীয় প্রকৌশলীর ক্ষেত্রে নির্বাহী প্রকৌশলী ২. নির্বাহী প্রকৌশলীর ক্ষেত্রে তত্ত্বাবধায়ক প্রকৌশলী