beta version
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ নভেম্বর ২০১৫
cs-0157

বিদ্যুৎ সংযোগ বিকল হলে তা স্বল্প সময়ে সচল করা

সেবা প্রদান পদ্ধতি (সংক্ষেপে)

বৈধ গ্রাহক ও নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধকারী গ্রাহক সংশ্লিষ্ট অভিযোগ কেন্দ্রে টেলিফোন/ লিখিতভাবে অভিযোগ জানালে উক্ত অভিযোগ নথিভুক্ত করে তাৎক্ষণিকভাবে বিউবোর কারিগরি দলের নিকট প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রেরণ করা হয়। কারিগরি দল সমস্যা চিহ্নিত করে অভিযোগ নিষ্পত্তি করে থাকে।

বিস্তারিত
সেবা প্রাপ্তির সময় (সাধারণত)
২৪ ঘণ্টা
২৪ ঘণ্টা
প্রয়োজনীয় ফি
বিনামূল্যে
বিনামূল্যে
সেবা প্রাপ্তির স্থান
বিক্রয় ও বিতরণ বিভাগ/ইএসইউ এর নিয়ন্ত্রণাধীন অভিযোগ কেন্দ্র
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা/কর্মচারী
নির্বাহী প্রকৌশলী/আবাসিক প্রকৌশলী, উপ-বিভাগীয় প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, সিএ, ফোরম্যান, লাইনম্যান, হেলপার
প্রয়োজনীয় কাগজপত্র

সর্বশেষ পরিশোধিত বিদ্যুৎ বিলের কপি

সেবা প্রাপ্তির শর্তাবলি

বৈধগ্রাহক এবং নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে

সংশ্লিষ্ট আইন ও বিধি

বিদ্যুৎ আইন [Electricity Act-1910, As Amendment -2006], Commercial Operation Procedure বিদ্যুৎ মূল্য হার ও নিয়মাবলি-১৯৭৯

সেবা প্রদানে ব্যর্থ হলে প্রতিকারকারী কর্মকর্তা
তত্ত্বাবধায়ক প্রকৌশলী/নির্বাহী প্রকৌশলী/আবাসিক প্রকৌশলী