cs-0321
সরকারের নীতিমালার ওপর জনমত ও প্রতিক্রিয়া গ্রহণ এবং প্রতিবে...
সেবা প্রদান পদ্ধতি (সংক্ষেপে)
সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের ওপর সাধারণ মানুষের প্রতিক্রিয়া সংগ্রহ করা হয়ে থাকে। পরবর্তীতে সরকারের নীতিমালার ওপর জনমত ও প্রতিক্রিয়া প্রতিবেদন প্রস্তুত করে ডাক/ই-মেইল-যোগে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ করা হয়ে থাকে।
বিস্তারিতসেবা প্রাপ্তির সময় (সাধারণত)
১ দিন
১ দিন
প্রয়োজনীয় ফি
বিনামূল্যে
বিনামূল্যে
সেবা প্রাপ্তির স্থান
জেলা তথ্য অফিসারের কার্যালয় ও উপজেলা সহকারী তথ্য অফিসারের কার্যালয়
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা/কর্মচারী
উপ-পরিচালক/সিনিয়র তথ্য অফিসার/জেলা তথ্য অফিসার/সহকারী তথ্য অফিসার/ ঘোষক/অফিস সহকারী
প্রয়োজনীয় কাগজপত্র
দাপ্তরিক নির্দেশনা
সেবা প্রাপ্তির শর্তাবলি
নিয়মিত কর্মসূচি
সংশ্লিষ্ট আইন ও বিধি
Allocation of Business Among the Different Ministries and Divisions (Schedule of the Rules of Business, 1996)
সেবা প্রদানে ব্যর্থ হলে প্রতিকারকারী কর্মকর্তা
মহাপরিচালক, গণযোগাযোগ অধিদপ্তর